আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৪৯

নওয়াপাড়ায় সোনালী ব্যাংক থেকে গ্রাহকের ২৬ লাখ টাকা চুরির চেষ্টা : চোর ধরা

খান জাহান আলী 24/7  ডেস্ক

সোনালী ব্যাংকের যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া শাখায় কর্মকর্তাদের দূরদর্শীতায় এক ব্যবসায়ী প্রতিষ্ঠানের ২৬ লাখ টাকা চুরির হাত থেকে রেহাই পেয়েছে। ব্যাংক কর্তৃপক্ষ ব্যাংকের প্রধান গেট বন্ধ করে চোরটিকে আটক করে থানায় সোপর্দ করেছে।

বৃহস্পতিবার দুপুরের পর সোনালী ব্যাংকের নওয়াপাড়া শাখায় লেনদেন চলাকালিন সময়ে এ ঘটনাটি ঘটে।

সোনালী ব্যাংকের ম্যানেজার এএসএম শামছুদ্দীন আহমেদ শামীম জানান, বৃহস্পতিবার দুপুরের পরপরই নওয়াপাড়া শহরের মেসার্স তানজীর ট্রেডার্সের একজন কর্মকর্তা ২৬লাখ টাকা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে ক্যাশ কাউন্টারে দাঁড়ালে একজন চোর টাকার ব্যাগটিকে আড়াল করে টাকার ব্যাগ কেটে ৫হাজার টাকা হাতিয়ে নেয়।

বিষয়টি ক্যাশ কর্মকর্তা মো. রুহুল আমিনের চোখে পড়লে তিনি চোর চোর বলে চিৎকার দিলে ব্যাংক মানেজার দ্রুতগতিতে ব্যাংকের প্রধান গেট বন্ধ করার নির্দেশ দেন। ম্যানেজারের নির্দেশ পেয়ে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার-ভিডিপি সদস্যরা ব্যংকের প্রধান গেট বন্ধ করে দেন।

পরে চোরটিকে আটক করে অভয়নগর থানা পুলিশে খবর দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

বিষয়টি সম্পর্কে থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, সংবাদ পেয়ে সোনালী ব্যাংক থেকে মো. রিপন (৫০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত