আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৬

নড়াইলে গোপালগঞ্জের মেয়ের বিয়ের দাবিতে অনশনে।

 

নড়াইল সদর উপজেলার বাঁশগ্ৰাম ইউনিয়নের দৌলতপুর চর পাড়া ছত্তার শেখের ছেলে ফায়ার সার্ভিসের সদস্য নূরনবী শেখ এর সাথে গোপালগঞ্জ জেলার সদর থানার পাইককান্দী গ্ৰামের নুর আলম মোল্লার মেয়ে ফারজানা খানমের দীর্ঘ ২ বছর ধরে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও প্রেম হয়,এরপরে বিভিন্ন সময়ে একে অপরের সাথে ফোন আলাপ ও দেখা সহ একাধিক বার শারীরিক সম্পর্ক হয় অতঃপর মেয়েটি আজ ৮/ জানুয়ারী রবিবার সকালে ছেলে নুরনবীর বাড়িতে এসে অনশন শুরু করেন।

ফারজানা খানম বলেন, নূরন্নবী শেখের সাথে আমার ২ বছর ধরে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়, তার পর দেখা ও সম্পর্কের মধ্যে দিয়ে একাধিক বার শারীরিক মেলা মেশা হয়। সে কুমিল্লা থেকে খুলনায় বদলীর জন্য আমার থেকে গলার চেইন বিক্রি করে ৫০ হাজার টাকা নিয়েছেন।

এবং মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ধরনের চ্যাটিং ও অন্তরঙ ছবি সহ ভিডিও আলাপ হয় তার সাথে আমার তা দুজনের মোবাইল ফোনে আছে।

এখন আমি নুরনবী শেখের বাড়িতে এসে উঠেছি, আমি নুরনবী শেখ কে ই বিবাহ করে সংসার করতে চায়। নুরনবী শেখ যদি আমাকে বিবাহ না করে তাহলে এই বাড়িতে থেকে আত্মহত্যা করবো।

ফারজানা খানমের অনশনের খবর পেয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মেম্বার সবুজ বিশ্বাস এসে ছেলের বাড়িতে অনশন রত মেয়ে ফারজানা খানমের সাথে কথাবার্তা বলেছেন।

এবিষয়ে নড়াইল সদর থানার ওসি মোঃ মাহমুদুর রহমান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি বিষয় টা খোঁজ নিয়ে দেখবেন।

আরো সংবাদ