আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪৬

নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

যশোর শহরের বেসরকারি ল্যাবজোন হাসপাতালের এক নন ডিপ্লোমা নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ভাড়া বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার হয়। নিহতের নাম লিমা খাতুন (২৪)। তিনি রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের সাদিকুর রহমানের মেয়ে।

লিমার সাথে এক কক্ষে বসবাসকারী মৌসুমি খাতুন জানান, ঘটনার দিন তিনি কর্মস্থলে যান। এ সময় লিমা কক্ষে একা ছিলেন। দুপুরে তিনি শুনতে পান পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

মৌসুমি খাতুন আরও জানান, গত একমাস ধরে লিমা অন্য মনস্ক থাকতেন। শুনেছি তার বিয়ে হয়েছে। কিন্তু স্বামীর সাথে সম্পর্ক ভালো যাচ্ছিলো না। হাসপাতালের ডিউটি শেষ করে বাসায় ফিরে মন খারাপ করে থাকতেন। মানসিক দুশ্চিন্তায় লিমা আত্মহত্যা করতে পারে বলে ধারণা মৌসুমীর।

লিমার পিতা সাদিকুর রহমান জানান, লিমার মোবাইলে কয়েক দিন কল করলেও রিসিভ করছিলো না। সন্দেহ হওয়ায় খোঁজ নেয়ার জন্য যশোরে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। তখন পুলিশে খবর দেয়া হয়। পুলিশ দরজা ভেঙে দেখতে পান লিমার দেহ ঝুলছে।

যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লাশের ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

আরো সংবাদ