আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০২

নুর আলী মেম্বার হত্যার যোগসূত্রে অভয়নগর থেকে অস্ত্রসহ আটক-০২

আলোচিত ইউপি সদস্য নুর আলী হত্যার দুজন আসামী সহ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিপাশা নাউলী আড়পাড়া এলাকা থেকে আজ ১২ মার্চ দিবাগত গভীর রাতে অভিযান পরিচালনা করে ০২ যুবককে আটক করা হয়। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মতে ১টি দেশীয় তৈরী শাটারগান, ২টি রাম দা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হুমকির কথা স্বীকার করে।

মূলত যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপি এম দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার , অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম ও যশোর “খ” সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব জামাল আল নাসের গনের সহযোগীতায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সোমেন দাশের নেতৃত্বে ডিবি’র একটি চৌকশ টিম বিশেষ অভিযান পরিচালনা ও অভয়নগর শুভরাড়া ইউপি সদস্য নুর আলী শেখের হত্যার রহস্য উদঘাটনের নিমিত্তে গোপন তথ্য সংগ্রহ করাকালে জানতে পারেন যে, নুর আলী শেখের সহচর ইছামতি গ্রামের জনৈক ফারুক খান, পিতা- হাসান আলী খানকে কে বা কাহারা একটি মোবাইল নম্বর থেকে ফোন করে নূর আলী শেখের মতো তাকেও হত্যা করা হবে মর্মে হুমকি দেয়। উক্ত মোবাইল নম্বরের সূত্র ধরে এ অভিযান চালায় জেলা পুলিশ।

আটককৃতরা হলো নাউলী আড়পাড়া গ্রামের মোঃ গফফার গাজীর ছেলে মোঃ সুলতান গাজী, নাউলী উত্তরপাড়া গ্রামের মোসলেম আকুঞ্জির ছেলে ফুরকান আকুঞ্জি।

আরো সংবাদ