আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৪৬

নুসরাতের সন্তানের বাবা কে? স্বামী নাকি প্রেমিক

আনুষ্ঠানিক ডিভোর্স এখনো হয়নি। তবে ছয় মাস ধরে স্বামীর সঙ্গে থাকছেন না কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। বরং গুঞ্জন চলছে, তিনি অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গেই দিন কাটাচ্ছেন।

তাদের বিয়ে হয়েছে গোপনে এমন মুখরোচক গুঞ্জনও উড়ছে টালিগঞ্জের আকাশে-বাতাসে। নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটেই থাকছেন যশ।

এর মধ্যে গতকাল (৪ জুন) নুসরাতের জীবনের নতুন সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের খবর, এক মাসের অন্তঃসত্ত্বা তিনি। খবর ছড়িয়ে পড়ার পরে নুসরাত ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

স্বামীর সঙ্গে ছয় মাস ধরে সম্পর্ক না থাকায় স্বভাবতই নুসরাতের মা হতে যাওয়া নিয়ে নানা গল্প ডালপালা মেলছে। নেটাগরিকদের একটাই প্রশ্ন, ‘সন্তানের বাবা কে’?

নেতিবাচকতার মধ্যেও অসংখ্য শুভেচ্ছাবার্তায় ভরে গেছে নেটমাধ্যম। অনাগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করছেন অনুরাগীরা।

এদিকে নেটিজেনরা নিজের তাগিদেই দুয়ে দুয়ে চার মিলিয়ে দাবি করছেন, এ বাচ্চার বাবা তবে যশই। হয়তো বিয়েটা তারা করে ফেলেছেন। আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগিরই।

নুসরাত-যশের বিয়ের গুঞ্জনটি শক্ত করে দিলেন নুসরাতের স্বামী নিখিল জৈন। নুসরাত জানিয়েছেন, তিনি এক মাসের অন্তঃসত্ত্বা। এমন খবর প্রকাশ হলে আনন্দবাজার ডিজিটালকে তার জানিয়েছেন, এই সন্তানের জনক তিনি নন। তার ভাষায়, ‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’

আরো সংবাদ