আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৪৯

নৌকা প্রার্থীকে ভোট দেওয়া মানে মাননীয় প্রধানমন্ত্রীকে ভোট দেওয়া: বি এম মোজাম্মেল হক

আগামী ২০ অক্টোবর ২০২০ ইং তারিখ যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ব মানবতার মা বাংলাদেশ সফল মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত প্রার্থী যশোর জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী জনাবা নুরজাহান ইসলাম নীরা দলীয় প্রতীক “নৌকা” পাওয়ায় যশোর সদর উপজেলা আওয়ামীলীগ ও যশোর পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে ০৯ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার যশোর জেলা পরিষদ মিলনায়তন (বিডি হল) – এ দুপুর ৩.০০ ঘটিকায় এক প্রতিনিধি সভার আয়োজন করেন।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব বি এম মোজাম্মেল হক সাবেক মাননীয় সংসদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) বাংলাদেশ আওয়ামীলীগ।

প্রধান অতিথি জনাব বি এম মোজাম্মেল হক বলেন, আপনাদের কাছে আমি এসেছি একটা মেসেজ দিতে সেটি হল নৌকা প্রার্থীকে ভোট দেওয়া মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেওয়া। সকলে এক হয়ে নৌকার পক্ষে কাজ করে নৌকা প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে জয় লাভ করতে হবে। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। দেশের শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ, যোগাযোগ ব্যাবস্থা, উন্নত প্রযুক্তি সহ সকলস্তরে উন্নয়ন করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রার্থীর বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সম্মানিত জাতিতে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখিয়েছিলেন, প্রতিটি মানুষের মুখে ভাত তুলে দিবেন, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার উন্নয়ন এবং গৃহহীনদের জন্য গৃহস্থান করবেন আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরন করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শহিদুল ইসলাম মিলন, সভাপতি যশোর জেলা আওয়ামীলীগ, জনাব শাহীন চাকলাদার মাননীয় সংসদ সদস্য যশোর – ০৬ ও সাধারণ সম্পাদক যশোর জেলা আওয়ামীলীগ, নৌকা প্রতীকের প্রার্থী জনাবা নুরজাহান ইসলাম নীরা এবং যশোর জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত নেতৃবৃন্দ।

এছাড়াও যশোর সদর উপজেলাধীন প্রত্যেক ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যান ও ইউনিয়ন/ওয়ার্ড/পৌর শাখার আওয়ামীলীগের সভাপতি সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত প্রতিনিধি সভা আয়জনে বিশেষ ভূমিকায় ছিলেন, বাবু মোহিত কুমার নাথ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সদর উপজেলা শাখা, যশোর। মোঃ শাহারুল ইসলাম সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ সদর উপজেলা শাখা, যশোর। এ্যাড. আসাদুজ্জামান আসাদ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ,পৌর শাখা, যশোর। মাহমুদ হাসান বিপু সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,পৌর শাখা, যশোর।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত