আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:২১

নৌকা প্রার্থীর পক্ষে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের দিনব্যাপী নির্বাচনী সভা

আগামী ২০ অক্টোবর, ২০২০ ইং তারিখ যশাের সদর উপজেলা পরিষদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ব মানবতার মা বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা কর্তৃক মনােনীত প্রার্থী যশাের জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নূর জাহান ইসলাম নীরা দলীয় প্রতীক পাওয়ায় নৌকার পক্ষে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের অংশগ্রহণে ৬ নং কাশিমপুর ইউনিয়ন শরিফুল ইসলাম ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদকের উদ্যোগে, ১ নং হৈবতপুর ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলামের উদ্যোগে ও ৭ নং চুরামনকাটি ইউনিয়ন চেয়ারম্যান মুন্নার উদ্যোগে নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে ৬ অক্টোবর, ২০২০ রােজ মঙ্গলবার দিনব্যাপী নৌকা প্রার্থীর পক্ষে নির্বাচনী সভায় যশোর সদর উপজেলা আওয়ামীলীগ অংশগ্রহণ করেন।

উক্ত আলােচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী যশাের জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নূর জাহান ইসলাম নীরা।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাবু মোহিত কুমার নাথ যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি।

বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন শাহারুল ইসলাম যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ৯ নং আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান।

এসময় যশোর সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বক্তারা নৌকার প্রার্থী নূর জাহান ইসলাম নিরার জন্য এক হয়ে নির্বাচনে কাজ করার মধ্য দিয়ে সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয় লাভ করার আহবান জানান। এসময় সদর উপজেলা আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা করার জন্য প্রতিটি ইউনিয়ন থেকে ৩১ জন বিশিষ্ট নির্বাচনী কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন।

ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক ২ জন, ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ১৮ জন, এবং প্রবীণ দক্ষ ১১ জন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ মোট ৩১ জন নিয়ে নির্বাচন কমিটি গঠনের নির্দেশ দেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন এস এম জাহাঙ্গীর হোসেন খোকন দপ্তর সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ যশোর জেলা শাখা, সাবেক সিনিয়র সহ সভাপতি যশোর জেলা কৃষকলীগ শেখ আব্দুল মতলেব বাবু সহ প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান এবং ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ কমিটির নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত