আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ৯:৩৩

প্রকাশ্যে যশোর নিউমার্কেটে যুবক অপহরন।

যশোর নিউমার্কেট বাসস্ট্যান্ড থেকে দিন-দুপুরে রাব্বি (২২) নামে এক যুবককে অপহরণ করে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করেছে ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ও ৩/৪ জনের একদল দুর্বৃত্ত। আহত যুবক রেন্ট এ কারের চালক। ছুরিকাঘাত ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে যশোর-মাগুরা সড়কের পাঁচবাড়িয়া সিনজেনটা কীটনাশক ঔষুধ কোম্পানির পাশে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে তাকে অপহরণ করা হয়। তিনি বিরামপুরের মো. টিপুর ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন রাব্বি জানান-তিনি নিউমার্কেট বাসষ্ট্যান্ড দিয়ে হেঁটে যাচ্ছিলেন। পেশায় তিনি রেন্ট এ কারের চালক। হঠাৎ তাকে ৩/৪ জন অপরিচিত যুবক তাকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে তুলে মাগুরার দিকে ছুটতে থাকে। তারা যশোর-মাগুরা মহাসড়কের পাঁচবাড়িয়া সিনজেনটা কীটনাশক ঔষুধ কোম্পানির পাশে নিয়ে গিয়ে প্রাইভেটকার থেকে নামিয়ে ছুরিকাঘাত করতে থাকে। যাওয়ার সময় পকেটে থাকা ৫ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন রক্তপাত হয়েছে। তকে তিনি আশঙ্কা মুক্ত। তাকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে কোতয়ালি থানার এক কর্মকর্তা জানান-বিষয়টি জানা নেই। কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ