আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৫৭

বসুন্দিয়া যৌন হয়রানি,প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা।

যৌন হয়রানির অভিযোগে সদরের জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলফিকার আলীর বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার জঙ্গলবাধাল গ্রামের আব্দুর রশিদের ছেলে নাজিম বাদী হয়ে এ মামলা করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. গোলাম কবির অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন কোতয়ালি থানার ওসিকে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী রুহিন বালুজ।

মামলার অভিযোগে জানা গেছে, প্রধান শিক্ষক জুলফিকার আলী বিভিন্ন ক্লাসের ছাত্রীদের উত্যক্ত ও কুপ্রস্তাব দিতেন বলে অভিযোগ রয়েছে। এর মধ্যে ওই স্কুলের এক ছাত্রীকে পরীক্ষার রেজাল্ট ভালো করে দেয়ার কথা বলে প্রায় তাকে ছুটির পর অফিস কক্ষে ডেকে নিতেন এবং গায়ে হাত দেয়ার চেষ্টা করতেন। গত ৮ মে স্কুল ছুটির পর ওই ছাত্রীকে প্রধান শিক্ষক তার কক্ষে ডেকে ইংরেজি সাজেশন দেয়ার কথা বলে যৌন হয়রনি করেন। তখন ওই ছাত্রী দ্রুত তার রুম থেকে বের হয়ে বাড়ি চলে যায়। বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। প্রধান শিক্ষককের কাছে এহেন কান্ডের জবাব চাইলে তিনি টাকা নিয়ে বিষয়টি মীমাংসার প্রস্তাব দেন। এ ঘটনায় তিনি কোতয়ালি থানায় অভিযোগ দিলে কর্তৃপক্ষের পরামর্শে আদালতে এ মামলা করেছেন।

আরো সংবাদ