আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫০

বসুন্দিয়া ইউপি যুবলীগের আহবায়ক সাগর খাঁন নারী সহ আটক।

বসুন্দিয়া ইউনিয়নের সাদুল্যপুর খাঁন পাড়ার নিবাসী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার রশিদ খানের ছেলে।বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাগর খান যশোর শহরের একটি আবাসিক হোটেল থেকে একজন বিবাহিত যুবতী নারী সহ গ্রেফতার হয়েছেন।

বিশ্বাস্ত সুত্রে জানা যায় বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাধাল গ্রামের আব্দুর রহিম মোল্লার স্ত্রীর সাথে সাগর খানের দীর্ঘ দিনের প্রনয়ের খবর এলাকাব্যাপী চাউর ছিলো।আজ বিকাল আনুমানিক ৫.৩০ দিকে রহিম মোল্লার স্ত্রীকে নিয়ে যশোর শহরের একটি হোটেলে অবস্থান করছিলো।

গোপন সুত্রে উক্ত ঘটনাটি জেনে যায় পুলিশ।কোতয়ালী থানার এস আই মহিদুল ইসলাম রাজিব অভিযান চালিয়ে রহিম মোল্লার স্ত্রী ও সাগর খানকে উক্ত আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।শেষ খবর পাওয়া যায় থানা যুবলীগের কিছু নেতা তদ্বির চালিয়ে সাগর খানকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালাছেন।

এই ব্যাপারে এস আই মহিদুল ইসলাম রাজিব কে বিষয়টির ব্যাপারে ফোন দিলে তিনি বলেন বিষয়টি যেমনটি শুনছেন বা বলছেন তেমনটি নয়। রহিম মোল্লার স্ত্রী তার সন্তান কে ডাক্তার দেখানোর জন্য হসপিটালে এনেছিলেন রহিম মোল্লাকে জানিয়ে।কিন্তু ডাক্তার আসতে দেরি হবে এই কারনে তারা উক্ত হোটেলে বিশ্রামের জন্য ছিলেন।

হোটেলে কিছু ছেলেদের সাথে ঝামেলা হওয়ার কারনে রহিম মোল্লার স্ত্রী সাগর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।রহিম মোল্লার স্ত্রীকে খুজে পাওয়া যাচ্ছে না এই মর্মে রহিম মোল্লার শ্বশুর থানায় অভিযোগ করলে।আমরা রহিম মোল্লার স্ত্রী বাচ্চা উদ্ধার করে।সাগর কে থানায় নিয়ে এসেছি।

আরো সংবাদ