আজ - শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৩:০৬

বাঘারপাড়ার ৫ বছরের শিশু ধর্ষনের মামলা।

যশোরের বাঘারপাড়া উপজেলার ৫ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের। মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  উপজেলার জামদিয়া ইউনিয়নের বারভাগ গ্রামে। কতিপয় কিছু নাম ধারী পাতি নেতার বিরুদ্ধে।

ভুক্তভোগী পরিবারের দাবী, আসামী পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে এসব নাম ধারী নেতারা মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছেন। এমন কি  মামলা তুলে না নিলে গ্রামছাড়া করাসহ নানা হুমকির কথা জানিয়েছে ভুক্তভোগী পরিবার।ঘটনাটি গত ১৩ সেপ্টেম্বর দুপুরের। বাঘারপাড়া বারভাগ আলিয়া মাদ্রাসার পেছনে একটি বাগানে নিয়ে ৫ বছরের ওই শিশুকে ধর্ষণ করা হয়। পরের দিন ১৪ সেপটেম্বর বাঘারপাড়া থানায় ভুক্তভোগী শিশুর নানা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। এঘটনার পর থেকেই স্থানীয় ওই কতিপয় নেতারা মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছেন বলে জানান ভুক্তভোগী শিশুর খালা তাসিয়া খাতুন ।

তাসিয়া জানান, ওই শিশু দীর্ঘদিন ধরে নানা বাড়িতেই থাকে। ঘটনার দিন দুপুরে বাসার কোথাও তাকে খুজে না পেয়ে আলিয়া মাদ্রাসার পেছনে বাগানে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় শিশুটি পরে আছে। তখনও আসামী ভুক্তভোগীর গায়ের উপর শুয়ে ছিলো। তাসিয়ার উপস্থিতি টের পেয়ে সে শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায় । পরে স্থানীয়দের সহযোগিতায় ভুক্তভোগীকে উদ্ধার করে প্রথমে বাঘারপাড়া হাসপাতাল পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনা ধাপাচপা দিতে মরিয়া হয়ে উঠেছেন  কয়েকজন নেতা, দাবী তাসিয়া খাতুনের।তাসিয়া খাতুন বলেন, মামলা তুলে নিতে প্রথমে ৫০ হাজার পরে ১ লাখ টাকা দিতে চাই তারা। এই কথায় রাজি না হলে গ্রামছাড়া করা হবে বলেও হুমকি দেয়া হয়। তিনি বলেন, আমি ভাগ্নিকে নিয়ে হাসপাতালে আছি। এখানে এসেও আমাকে হুমকি দিয়ে গেছে। দফায় দফায় বাড়িতে লোকজন যাচ্ছে। আমরা এর বিচার চাই।

ধর্ষণ মামলার বাদী হান্নান শেখ বলেন, মামলা করার পর থেকেই  মামলা তুলে নিতে নান হুমকি দিচ্ছে। তারা বলে যে, এই মামলায় কিছু হবে না, অহেতুক তোমরায় ঝামেলায় পড়বা। তার থেকে  কিছু টাকা নিয়ে মামলা তুলে নেও।এই অভিযোগের বিষয়ে জানতে জামদিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্ববায়ক মাহবুব বিশ্বাসের মুঠোফোনে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করে হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রোকিবুজ্জামান রকিব বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিও অপ্রাপ্ত বয়স্ক। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে বাদি পক্ষকে মামলা তুলে নিতে হুমকি দেয়ার বিষয়ে কিছু জানা নেই বলে জানান তিনি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত