আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:৫২

বাসের নিচে মোটরসাইকেল ঢুকে বিস্ফোরণ, বিজিবি সদস্য নিহত

হাসিবুল ইসলাম শান্ত, যশোর।। যশোর সদর উপজেলার রুপদিয়ায় যাত্রীবাহী বাসের নিচে মোটরসাইকেল ঢুকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মেহেদী হাসান নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেল আরোহী ছিলেন। এ ঘটনায় বাসটি আগুনে ভস্মীভূত হয়ে গেছে। তবে বাসে থাকা যাত্রীদের কোনো ক্ষতি হয়নি।

শনিবার (২২ আগস্ট) বিকেল ৪টার দিকে রুপদিয়ার চাউলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মেহেদী হাসান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ কোয়ার্টারের দ্বিতীয় তলার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। প্রাথমিকভাবে জানা গেছে তিনি বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে যশোর থেকে খুলনা অভিমুখী হানিফ পরিবহনের বাসের সঙ্গে যশোর অভিমুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি আরোহী মেহেদী হাসানসহ বাসের নিচে চলে যায়। এ সময় মোটরসাইকেল বিস্ফোরণ হয়ে যাত্রীবাহী বাসে আগুন লেগে যায়। বাসে থাকা যাত্রীরা জানালা দিয়ে লাফিয়ে বাহিরে বের হন। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনেন। ঘটনাস্থলেই মারা যান বিজিবি সদস্য মেহেদী হাসান।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র সহকারী কর্মকর্তা আজিজুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। তিনি বিজিবি সদস্য বলে জানা গেছে। এছাড়া কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি
নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, নিহত মেহেদী হাসান বিজিবি সদস্য। তার মরদেহ যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আর কেউ হতাহত হয়নি।

 

আরো সংবাদ