আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:০২

বিপুলই যশোরের মাদক সম্রাট ! প্রতারণা আর অশ্লীলতার জনক : যশোর সদর ও পৌর ছাত্রলীগ।

খান জাহান আলী 24/7 নিউজ :; ছাত্রলীগকে বিতর্কিত করাসহ বহু অপকর্মের হোতা যশোরের রাজনীতিতে বয়কট হওয়া আনোয়ার হোসেন বিপুলের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন করে যশোর সদর ও পৌর শাখা ছাত্রলীগ।

যশোর সদর ও শহর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের উপস্থিতিতে আজ ৭ সেপ্টেম্বর সোমবার দুপুরে যশোর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

যশোর সদর উপজেলা ও শহর উপজেলা শাখা ছাত্রলীগের পক্ষে লিখিত বক্তব্যটি পাঠ করেন  যশোর সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক এম এম রবিউল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের সাথে সালাম বিনিময় পরবর্তী বলেন, আপনারা অবগত আছেন দীর্ঘ ১ বছর ৫ মাস যশোর জেলা ছাত্রলীগের কমিটি নেই। তবুও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে যশোর সদর উপজেলা ও পৌর ছাত্রলীগ সম্মিলিতভাবে করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে মানবিক সেবাসহ সকল প্রকার রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড স্বতঃস্ফূর্তভাবে পালন করে যাচ্ছে।

এর আগে গত ৩১ আগস্ট যশোর সদরের দড়াটানা ভৈরব চত্বরে যশোর সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে এক শোক সভায় যশোর সদর ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের অনুপস্তিতিতে সংগঠন পরিপন্থী অনৈতিক কাজের জন্য সমালোচিত শ্রমিক সদস্য রেজোয়ান হোসেনকে ছাত্রলীগের নেতা পরিচয়ে সভাপতি করা হয়। যা সাংগঠনিক বিশৃঙ্খলা সৃষ্টি করে। বিজ্ঞপ্তিতে ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলকে বহু অপকর্মের হোতা যশোরের রাজনীতিতে বয়কট হওয়া নেতা সম্মোধন সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স  অনুষ্ঠানে যশোর সদর ও পৌর ছাত্রলীগের আহবায়ক যুগ্ম আহ্বায়ক সাথে আলোচনা ছাড়াই নিজ উদ্যমে এক জন সংসদ সদস্যকে প্রধান অতিথি হিসেবে প্রকাশ ও প্রচার করাকে উচ্চমাত্রার তোষামোদি ও নিন্দনীয়, সংগঠনবিরোধী এবং সাংঘর্ষিক  বলে বিবৃতি দিয়েছে সদর উপজেলা ও পৌর ছাত্রলীগ।

এম এম রবিউল ইসলাম বিজ্ঞপ্তিতে বলেন, বর্তমান ছাত্রলীগ  আনোয়ার হোসেন বিপুলকে বয়কট করেছে। কিন্তু বিপুল নিজে  সাবেক হয়েও নিজের স্বার্থেই সর্বদা ছাত্রলীগকে ব্যবহার করে নানাভাবে তাদেরকে হয়রানি করে যাচ্ছে । আনোয়ার হোসেন বিপুল বর্তমানে কোটি কোটি টাকার সম্পদের মালিক হয়েছে ছাত্রলীগ পরিচয় ব্যবহার করে।  নানা অপকর্ম ও অবৈধ ব্যবসার মূল হোতা এই বিপুল। তার এই অপকর্ম ঢাকতে মালিক ও বিল্ডার্স কতৃপক্ষকে হুমকি ধামকি দিয়ে শহরের গাড়িখানা আওয়ামী লীগ অফিসের সামনে কাশেম টাওয়ার ও নদী বাংলা টাওয়ারের কয়েকটি ফ্লোরের দখল নিয়ে একটি নিউজ পোর্টাল ও  ফাতেমা টেক সলিউশন নামে অবৈধ ব্যাবসার সাপোর্ট দিয়ে যাচ্ছে এই বিপুল।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র রিয়াদ হত্যা মামলায় চতুর বিপুল কৌশলে নিজের নাম চার্জশীট থেকে সরিয়ে নিয়ে তারই সাথে থাকা কিছু ছাত্রলীগ নেতাকে মার্ডার আসামী বানিয়ে নিজে বাঁচলেও ঔসব নেতারা এখনও মিথ্যা অপবাদে ঝুলছে।

বিপুলের সঙ্গীয় সকলের অবৈধ ব্যবসার মদদদাতা সে নিজেই। সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালসাবিল আহমেদ সহ অসংখ্য উঠতি বয়সী ছেলেদের কে নিয়ে মাদকাসক্ত বানিয়ে নিজে টাকা পকেটস্থ করেছে বিপুল।

টাউন হল ময়দানে আলোচিত ওঠাও বাচ্চা নামে লটারির নামে প্রতারণা করে ওই বিপুল। অন্যদিকে যশোরের সাগরদাঁড়িতে মধুমেলায় অশ্লীল নৃত্য ও জুয়া মাদকের আসর বসিয়ে সুস্থ সংস্কৃতিকে ধ্বংস করে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। আর উম্মত প্রায় বিপুল কিছুদিন আগেও যার নামে ফিরিস্তি করত তার কোলে ওঠার অভিপ্রায় উচ্চমাত্রার তোষামোদি করছে।

সর্বশেষ প্রশাসন ও সাংবাদিকদের কাছে বিপুলের কর্মকাণ্ড তদন্তপূর্বক আইনের আওতায় আনার ও লেখনীর মাধ্যমে এই আনোয়ার হোসেন বিপুলকে জনসম্মুক্ষে তার হীনস্বার্থ চরিতার্থ কর্মকাণ্ড প্রকাশের অনুরোধ করে  প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন যশোর সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক এম এম রবিউল ইসলাম ও যশোর পৌর শাখা ছাত্রলীগের আহবায়ক মেহেদি হাসান রনি।

 

এসময় যশোর সদর ও শহর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপিস্থিত ছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত