আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:০০

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে স্ট্রোক করে এক ভারতীয় নারী মৃত্যু।

 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে স্ট্রোক করে বিল্পবী দাস(৫১) নামে এক ভারতীয় নারী পাসপোর্ট যাত্রী’র মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা ১১ টার দিকে বেনাপোল ইমিগ্রেশনে এ ঘটনা ঘটে। মৃত ভারতীয় নারী পাসপোর্ট যাত্রী বিপ্লবী দাসের বাড়ী(পাসপোর্টের ঠিকানা অনুযায়ী) ভারতের নদীয়া জেলার ফুলবাগান এলাকায়।

তার স্বামীর নাম রবিতোষ দাস। লাশের সাথে থাকা মৃত নারী পাসপোর্ট যাত্রী’র ভাইপো সন্তা চন্দ্র দে জানান, তার ফুফু বাংলাদেশের নরসিংদিতে তাদের বাড়িতে এসেছিলো। আজ তিনি তার নিজ দেশ ভারতে ফিরে যাচ্ছিলেন। কিন্তু তার ফুফু ইমিগ্রেশনের মধ্যে হঠাৎ করে মাটিতে পড়ে যায়।

এসময় ইমিগ্রেশনের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে,শার্শ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমান জাননা,

বেনাপোল ইমিগ্রেশন থেকে বিপ্লবী দাস নামের এক ভারতীয় নারী পাসপোর্ট যাত্রীকে তাদের কাছে আনা হয়। এসময় তার পরীক্ষা করে দেখা যায় স্ট্রোক জনিত কারনে তার মৃত্যু হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত