আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:২২

ভেকুটিয়ার মাটিতে দাঁড়িয়ে শাহারুল ইসলামের ওপেন চ্যালেঞ্জ !

মুনতাসির মামুন   : শাহারুল ইসলামই একমাত্র চেয়ারম্যান যে সকল সময়ে ন্যয়নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১০০ পরিবারে খাবার আমার ইউনিয়নে পৌঁছে দিয়েছেন। আর আমি আজ পর্যন্ত ৯,৫০০ পরিবারের খাবার দিয়েছি এখনো এ কার্যক্রম অব্যহত রয়েছে। আমার ইউনিয়নে ৩৯,০০০ (হাজার) মানুষের বসবাস । এখানে এক শ্রেণীর মানুষ যারা পেছন থেকে সমালোচনা করে মিথ্যা প্ররচণা ছড়ায় তারা মুনাফিক তাঁদের কথায় কান  দিবেন না। যারা মিথ্যাচারে লিপ্ত তাঁদের সাথে আমার চ্যালেঞ্জ। ঈদের সময় সবাইকে দিতে পারিনি তারপরেও ৪ লাখ ৬০ হাজার টাকার বিনিময়ে আড়াই হাজার পিসের অধিক মুরগি প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে পৌঁছে দিয়েছি।

যারা মিথ্যাচার করছে তারাই বঙ্গবন্ধু ছাত্রপরিষদের যশোর জেলা শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমেদ রাসেলের খুনিদের বাড়ীতে ঈদের আগে পাঞ্জাবি সেমাই চিনি পৌঁছে দিয়েছে। হত্যাকারীকে যারা সহযোগিতা করে তারা আর যাই হোক এই সমাজের জন্য কল্যাণকর নই তারা এই সমাজের জন্য ভাল কাজ করতে পারেনা। অথচ বহু নিম্ন আয়ের মানুষ রয়েছে তাদের বাড়ীতে খাবার পৌঁছাতে কাউকে দেখলাম না। আমরা দিয়েছি অতীতেও দিয়েছি এখনও দিচ্ছি উল্ল্যেখ করে শাহারুল ইসলাম বলেন যারা সন্ত্রাস করে মাদক ব্যবসা করে নেতা হওয়ার জন্য , চেয়ারম্যান হওয়ার জন্য , মেম্বার হওয়ার জন্য যারা মানুষ হত্যা করে তাদেরকে আপনারা পরিহার করে চলবেন।

আগামি ৮ মাস ক্ষমতায় আছি অতীতের মত এই ৮ মাসেও কোনও খারাপ লোক কে সাথে নিয়ে আমরা চলব না । ভোট আমরা করতে চাইনা । যারা ভোট করতে চায় তাদের উচিৎ করোনার এই কঠিন সময়ে মানুষের পাশে থাকা। অস্ত্রবাজী করে কখনো মানুষ ধরে রাখা যায়না । মানুষ কে ধরে রাখতে হলে মানুষের পাশে থাকতে হয় ভালবাসতে হয়। মন দিয়ে মানুষের ভালবাসা কিনতে হয়।বিগত দিনে বহু অভিযোগ দিয়ে শাহারুল ইসলামকে টেনে নামানোর চেষ্টা করেছেন। পারেননি একমাত্র আল্লাহ ছাড়া কেউ কাউকে নামাতে পারেন না বা উঠাতেও পারেননা।

কেউ বলতে পারবেনা চেয়ারম্যান হয়ে আজকের দিন পর্যন্ত কারো কাছ থেকে শালিশ বিচারের নামে একটি টাকা নিয়েছি। দূর্নিতি করেছি । কেউ যদি বলতে পারে এক্ষুনি পদত্যাগ করবো চেয়ারম্যানি করবো না । এটা হচ্ছে আমার চ্যালেঞ্জ ।

আজ বৃহস্পতিবার সকালে ভেকুটিয়া বকুল তলায় ১০০ পরিবারে ত্রাণ বিতরণ কালে এ চ্যালেঞ্জ ছুঁড়ে দেন আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম । এ সময় তিনি আরোও বলেন ত্রাণ এই ওয়ার্ডে দেয়া শেষ । তবে যদি কেউ না খেয়ে থাকে আমার ফোনে বা সংশ্লিষ্ট ইউপি সদস্যের ফোনে জানালে বাড়িতে খাবার পৌঁছে যাবে।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলতাফ হোসেন , আওয়ামীলীগ নেতা ইন্তাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম ,আব্দুল মোতালেব , ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম , বাবলু হোসেন ,আলতাফ হোসেন প্রমুখ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত