আজ - বৃহস্পতিবার, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - দুপুর ১২:০৫

মনিরামপুর থেকে নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার।

যশোরের মণিরামপুরে মুসলিমা খাতুন (১৯) নামে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আইয়ুব আলীর মেয়ে। ছয় দিন আগে একই উপজেলার মামুদকাটি গ্রামের আব্দুর রহমানের সঙ্গে মুসলিমা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়।

নিহতের পরিবার জানায়, দুই দিন আগে বুধবার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে মুসলিমা। বৃহস্পতিবার বিকেলে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার কথা ছিল তাদের। এরমধ্যে ঘরে আড়ার সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

স্বজনরা জানান, দুপুরে মুসলিমার স্বামী ঘুমিয়ে ছিলেন। এ সময় মায়ের সাথে কথা বলে পাশে চাচার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় মুসলিমা। পরিবারের লোকজন টের পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে মুসলিমাকে আড়ার সাথে ঝুলতে দেখেন। তবে কি কারণে মুসলিমা আত্মহত্যা করেছেন তা প্রাথমিকভাবে জানা যায়নি। প্রকৃত ঘটনা জানতে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

মণিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) হাসান বলেন, প্রাথমিকভাবে নববধূর আত্মহত্যার কারণ জানা যায়নি। তরুণীর পরিবারের দাবি, তার মাথায় নানা সমস্যা ছিল। প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর বাবা বাদী হয়ে মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা করেছেন।

আরো সংবাদ