আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:০১

মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর পক্ষে সুপারিশকারীকেও যেন আসামি করা হয়

নিয়ামতপুরকে মাদকমুক্ত করতে মাদকের পেছনে যত প্রভাবশালী ব্যক্তিই থাকুক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। আমার নির্বাচনী এলাকা (নিয়ামতপুর, পোরশা ও সাপাগার) যে কোনো মূল্যে মাদকমুক্ত ঘোষণা করতে হবে। খাদ্যমন্ত্রী ওসির উদ্দেশে বলেন, থানায় যেই আসুক মাদক ব্যবসায়ী বা মাদকসেবীদের পক্ষে সুপারিশের জন্য, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন। সেই মামলায় সুপারিশকারীকেও যেন আসামি করা হয় বলে উল্লেখ করেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি পুলিশ বাহিনীর উদ্দেশে আরও বলেন, কোনো সদস্য মাদক সেবন করে কিনা, মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ আছে কিনা, মাসিক চাঁদা আদায় করে কিনা- সেগুলোকে আগে খুঁজে বের করতে হবে। বর্তমানে দেশে নারী নির্যাতনে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, নারী নির্যাতনের মতো ঘটনা যাতে না ঘটে সেদিকে ওসি সাহেবকে নজর রাখতে হবে। আগামী এক মাসের মধ্যে উপজেলার আইনশৃঙ্খলার উন্নয়ন করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার এবং অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির।

আরো সংবাদ