আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:০২

মারপিটের অভিযোগে ছেলের বিরুদ্ধে মায়ের মামলা।

মারপিট করে হত্যাচেষ্টার অভিযোগে ছেলে মিজানুর রহমান চঞ্চলের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক বৃদ্ধা মা। রোববার শহরতলীর ছোট শেখহাটি গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী এবং আসামির মা রহিমা খাতুন এই মামলাটি করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য কোতোয়ালি থানার ওসিকে আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী নুর ইসলাম নুরুল।

মামলার অভিযোগে জানা গেছে, বৃদ্ধ রহিমা খাতুনের স্বামীর মৃত্যু হওয়ার পর ছেলেদের নিয়ে বসবাস করে আসছেন। এরমধ্যে বড় ছেলে চঞ্চল বেপরোয়া জীবনযাপন শুরু করে। মা ও তার ছোট ভাই সোহাগকে বঞ্চিত করে জোরপূর্বক সব সম্পত্তি চঞ্চল একাই দখলে নিয়ে নেয়। চঞ্চলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার মা কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এতে চঞ্চল ক্ষিপ্ত হয়ে মামলা প্রত্যাহার করে নিয়ে প্রতিনিয়ত খুন-জখমের হুমকি দিয়ে আসছিল। গত ১৪ অক্টোবর চঞ্চলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আরো একটি জিডি করেন তার মা রহিমা খাতুন।

চঞ্চল জিডির সংবাদ জানতে পেরে ১৬ অক্টোবর মামলা ও জিডি প্রত্যাহার করে নেয়ার জন্য তার মাকে গালিগালাজ করতে থাকে। এসময় বৃদ্ধা রহিমা বেগম প্রতিবাদ করলে চঞ্চল তার মাকে মারপিট করে এবং হাসুয়া দিয়ে হত্যার চেষ্টার করে। এরমধ্যে বাড়ির লোকজন চঞ্চলকে ঠেকাতে আসলে তাদেরও মারপিট ও ঘরের জানালা দরজা ভংচুর কওে দেড় লাখ টাকার ক্ষতি করে। একপর্যায়ে এ ঘটনায় মামলা করলে খুন করবে বলে হুমকি দিয়ে চলে যায়। ছেলের এহেন কর্মকাণ্ডে বৃদ্ধা রহিমা বেগম এবার আদালতে এই মামলা করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত