আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৪১

মিনু-দুলুসহ বিএনপির ৪ নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা

রাজশাহীর বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি এবং সরকার উৎখাতের অভিযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান মিনু ও সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করা হয়েছে। 

মিনু ও দুলুর সঙ্গে আসামি করা হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন ও সাধারণ সম্পাদক শফিকুল হককে।

মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করা হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক মুসাব্বিরুল ইসলাম মামলার বাদি হয়েছেন।

বাদিপক্ষের আইনজীবী আসলাম সরকার বলেন, আদালতের বিচারক সাইফুল ইসলাম মামলাটি আমলে নিয়েছেন। আদালত এখনও শুনানির দিন ঠিক করেনি।

গত ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঁচাত্তরের ১৫ আগস্ট স্মরণ করিয়ে দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার পাশাপাশি বর্তমান সরকারকে উৎখাতের জন্য রাষ্ট্রবিরোধী বক্তব্য দেওয়ার অভিযোগ আনা হয়েছে মামলায়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত