আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৪৮

যশোরের ঝিকরগাছায় ৪ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

যশোরের ঝিকরগাছায় ৪ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী আগুনে ঝলেসে গেছে। এ সময় অগ্নিদগ্ধ হয়েছেন স্বামী প্রদীপও। পুলিশ ও স্থানিয়রা তাদের দু’জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। দগ্ধ পুতুল রানীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে ঝিকরগাছা উপজেলার রাজাপুর ইউনিয়নের কাউনিয়া দাস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এদিকে প্রতিবেশিরা প্রদীপের বিরুদ্ধে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ তোলায় পুলিশ তাকে আটক করেছে। বর্তমানে তিনি পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।

যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার আহমেদ তারেক শামস চৌধুরী জানান, রাত ১২টার দিকে দগ্ধ দম্পতিকে হাসপাতালে আনা হয়। পুতুলের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। এছাড়া আহত প্রদীপের দুটি হাত, চোয়াল ও মাথার চুল পুড়ে গেছে। তাকে সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত প্রদীপ জানিয়েছেন, পারিবারিক বিষয় নিয়ে পুতুলের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে পুতুলের ঘরের বাইরে যেতে চাইলে তিনি বাধা দেন এবং দরজা আটকে শুয়ে পড়েন। পুতুল ক্ষিপ্ত হয়ে পাশের ঘরে গিয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। তৎক্ষনাত তিনি আগুন নেভানোর চেষ্টা করেন। এতে তার দু’হাত পুড়ে যায়। পরে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে হাসপাতাল ভর্তি করে।
প্রদীপ আরো জানান, তিনি পুতুলকে খুব ভালোবাসেন। এক বছর আগে ইসলাম ধর্ম ত্যাগ করে তিনি পুতুলকে বিয়ে করেছিলেন। প্রতিবেশিদের অভিযোগ মিথ্যা বলে দাবি করেন তিনি।
এ বিষয়ে জানতে চাইলে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, আমরাতো শুধু ছেলের বক্তব্য শুনেছি। সে দাবি করেছে তার স্ত্রী নিজে গায়ে আগুন দিয়েছে। মেয়ের বক্তব্য পেলে বিষয়টি পরিস্কার হবে। আপাতাত প্রদীপকে আটক দেখিয়ে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানান তিনি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত