আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৫৯

যশোরে অস্ত্রসহ ইয়াবা ব্যবসায়ী আটক

যশোরে একটি ওয়ান শুটারগান সহ আশিক মিয়া (২৭) নামে এক ইয়াবা ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে বারোটার দিকে শহরের দড়াটানা মোড়ে আলী মঞ্জিল মার্কেটের পাশে অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ৬) এর সদস্যরা তাকে আটক করেন। আটক আশিক মিয়া কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মৃত্যু মনির হোসেনের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে:কমান্ডার এম নাজির রহমান বলেন, অস্ত্রসহ আটক আশিক মিয়া চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী।  গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আশিক মিয়া আগ্নেয়াস্ত্র নিয়ে যশোর শহরের দড়াটানায় মঞ্জিল মার্কেটের পাশে অবস্থান করছে। রাত সাড়ে বারোটার দিকে সেখানে ফোর্স পাঠিয়ে আশিক মিয়াকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি করে একটি ওয়ান শুটারগান পিস্তল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক আশিক মিয়া কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে বহন করাকালীন ডিএমপি, ঢাকা এর ডেমরা থানা পুলিশ ও নারায়নগঞ্জ জেলার সোনাওগাঁও থানা পুলিশ কর্তৃক বিপুল পরিমাণ ইয়াবা সহ আটক হয়েছিলো।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো দুই টি মামলা রয়েছে। আটককৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ