আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৬:২৮

যশোরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের নেতৃত্ব দেওয়া রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার কেএম দাস লেনের ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে জন্ম নেয় উপমহাদেশের অন্যতম প্রাচীন এই রাজনৈতিক দল। মহামারি করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যশোর জেলা আওয়ামী লীগ।

যশোরে জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে দলটির দিনের কর্মসূচির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে যশোর জেলা আওয়ামীলীগের পক্ষে সংগঠনটির সভাপতি শহিদুল ইসলাম মিলন এবং সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের  সংসদ সদস্য শাহীন চাকলাদার, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষে সংগঠনের সভাপতি বাবু মোহিত কুমার নাথ এবং সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামীলীগের পক্ষে সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু স্বাস্থ্যবিধি মেনে শহরের গরীবশাহ সড়কে বঙ্গবন্ধু স্মৃতি মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তারা দলীয় কার্যালয়ে কেক কাটেন।

দলের পক্ষ থেকে সকাল ৯ টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং বিকেল ৩ টায় বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত