আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:১৯

যশোরে আলাদা সড়ক দু’র্ঘট’না’য়  ঝ’র’ল ৪ প্রা’ণ

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে যশোর সদর ও মনিরামপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মণিরামপুর উপজেলার মাছনা গ্রামের মুফতি ইসমাইল হোসেনের ছেলে নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের মোস্তাক হোসেনের ছেলে শিহাব হোসেন (১৮) এবং সদর উপজেলার চাঁচড়া বর্মন পাড়ার আব্দুল মজিদের ছেলে আফ্রীদি (১৭) ও একই এলাকার সূর্য (৫৫)।

মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মী সোহেল রানা জানান, একটি মোটরসাইকেলে দুই যুবক রাজগঞ্জ থেকে মণিরামপুরের দিকে যাচ্ছিলেন। মান্দারতলা এলাকায় পৌঁছালে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান বলেন, নিহত দুই যুবকের মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তাদের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে আবেদন জানিয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র পেলে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরো সংবাদ