আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৩৫

যশোরে আলোচিত রেল বাবু আটক

চাঁদাবাজি ও মারপিট মামলায় যশোরের চাঁচড়া রেলগেট এলাকার আলোচিত রেল বাবুকে আটক করেছে পুলিশ। ২৭ ডিসেম্বর ওই মামলায় কোর্ট পুলিশ তাকে আটক করে।

এর আগে একই মামলায় তার ছেলে সোহেলকে আটক করে পুলিশ। ওই এলাকার ফায়েক শেখের স্ত্রী রেখা বেগম মামলাটি করেন। ২০১৬ সালের ১৫ জানুয়ারি রেলগেট পশ্চিম পাড়ার আলেচিত রেল বাবু, তার ছেলে মোহাগ, সোহেল, একই এলাকার বাবলু, হারেজ, শহিদুল ইসলাম, বিল্লাল খাঁ, ফয়সল ইসলাম, রকি, নাজমুল, শাহিন, হৃদয়সহ ২০ জন হামলা চালায় ফায়েকের বাড়িতে।

ফায়েকের স্ত্রী রেখা বেগম ও তার দুই ছেলে সাগর ও সোহাগকে পিটিয়ে গুরুতর জখম করে। তারা ফায়েকের পরিবারের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিয়ে প্রাণে মারা হবে বলে হুমকি দেয়া হয়।

এ ঘটনায় প্রথমে থানায় অভিযোগ ও পরে আদালতে মামলা করেন রেখা বেগম। পুলিশ তদন্ত করে ঘটনা সত্য বলে আদালতে প্রতিবেদন দাখিল করে। ওই মামলায় গত সপ্তাহে আটক করা হয় রেল বাবুর ছেলে সোহেলকে। আার ২৭ ডিসেম্বর আদালতে হাজিরা দিতে গেলে কোর্ট পুলিশ আটক করে রেল বাবুকে। মামলার অন্য সব আসামিদেরও আটকাদেশ জারি হয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত