আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৩২

যশোরে ইয়াবা সহ জেল পুলিশ আটক।

যশোরে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারারক্ষী আশরাফুল মুরাদ রুবেল ও তার সহযোগী তোরাব আলীকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের চারখাম্বার মোড় ও শংকপুর থেকে তাদের আটক করা হয়। আটক রুবেল যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত ও শহতলীর শেখহাটি আদর্শপাড়ার সোহাগের বাড়ির ভাড়াটিয়া এবং তোরাব আলী শহরের নাজির শংকরপুরের মৃত রইচ উদ্দিন বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ডিবির এসআই সোলাইমান আক্কাস বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন।
মামলার অভিযোগে জানা গেছে, ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শহরের চারখাম্বার মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহজনকভাবে কারারক্ষী রুবেলকে আটক ও তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরপর রুবেলের স্বীকারোক্তিতে নাজির শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তোরাব আলীকে আটক ও তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতয়ালি থানায় আটক দুইজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শুক্রবার আটক দুইজনকে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম সাংবাদিকদের জানিয়েছেন, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে চাকরিচ্যুৎ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত