আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:৪৩

যশোরে করোনায় আরো দুইজনের মৃত্যু

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর হাসপাতালের রেড জোনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এর আগের ২৪ ঘন্টায় মারা গিয়েছিলেন ছয়জন। যাদের দুইজন করোনা আক্রান্ত ও বাকি চারজনের করোনার উপসর্গ ছিলো।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, যশোর ও ঝিনাইদহের দুই নারী জানুয়ারি মাসের ২৭ ও ২৮ তারিখে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলার ববিতা (৩৫) এবং ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তফুরা (৮০)। তারা দুইজন মঙ্গলবার মারা যান।

এদিকে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার থেকে জানানো হয়েছে, যশোরের ১৮০ জনের নমুনা পরীক্ষায় ৭১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৯ শতাংশ।

যশোর জেনারেল হাসপাতালের উপ সেবা তত্ত্বাবধায়ক ফেরদৌসী বেগম জানিয়েছেন, জেনারেল হাসপাতালের রেড জোনে ১২৫ জন ও ইয়েলো জোনে ২৩ জন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারী মারা গেছেন।

আরো সংবাদ