আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৫৬

যশোরে কিশোরের মরদেহ উদ্ধার

যশোরের শার্শায় সাকিব হোসেন (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার ধলদাহ গ্রামের একটি ইট ভাটার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সাকিব হোসেন ঝিকরগাছা উপজেলার পুরুন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে। পেশায় সে একজন ইজিবাইক চালক।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বের হওয়ার পরে আর বাড়ি ফেরেনি সাকিব। সেদিন রাতেও অনেক খোঁজাখুজি পরও তাকে পাওয়া যায়নি। এরপর মঙ্গলবার সকালে তার মরদেহ পাওয়া যায়। সূত্রমতে, পারিবারিক কলহের কারণে সাকিব মায়ের সাথে নানা আকবর আলীর বাড়িতে থাকতো।

সংসারের হাল ধরতে কয়েকবছর ধরে ইজিবাইক চালাচ্ছিলো। ধারণা করা হচ্ছে ইজিবাইক কেড়ে নিতে তাকে মারধর করে মেরে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তার শরীরে একাধিক আঘাত ও ক্ষতচিহ্নও রয়েছে। রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত