আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৫০

যশোরে কিশোর গ্যাং এর তিন জন গ্রেফতার

যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া শতদল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে অস্ত্র নিয়ে মহড়া দেয়ার অভিযোগে তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি ধারালো বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, ফরিদপুর গ্রামের বর্তমানে শহরের বারান্দী মোল্যাপাড়ার জোসনার বাড়ির ভাড়াটিয়া ওমর ফারুকের ছেলে মারুফ হোসেন, বারান্দী মোল্যাপাড়া সরোয়ারের বাড়ির ভাড়াটিয়া সোনা মিয়ার ছেলে সোহেল ও মোল্যাপাড়া বাঁশতলা আইডিয়াল স্কুলের গলির মিজানুর রহমানের ছেলে সাজিদ।

রোববার রাতে কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে গ্রেফতার ও তাদের সহযোগী পলাতক ৯ জনের নামসহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পলাতক আসামিরা হচ্ছেন, মোল্যাপাড়া আইডিয়াল স্কুলের গলির সেলিমের ছেলে জিসান, ঝড়–র ছেলে ইসমাইল, মুনসুরের ছেলে লিমন ও রিপন, মোল্যাপাড়া ডেইজি মেম্বারের গলির মতিয়ারের ছেলে শফি, রশিদের ছেলে রাব্বি, একই গ্রামের আরদ আলীর ছেলে রাসেল, হুমায়নের ছেলে রাকিব ও আব্দুল গফফার ওরফে হাসমতের ছেলে মাহামুদুল হাসান ওরফে শুভ।

মামলার বাদী কোতোয়ালী থানার এসআই সেকেন্দার আবু জাফর বলেন, রোববার সন্ধ্যায় শতদল প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। তাদের সহযোগী আসামিরা পালিয়ে যায়। গ্রেফতারদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত