আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:২৯

যশোরে কিশোর গ্যাং চক্রের ২ সদস্য চাকু, চাঁদার টাকাসহ গ্রেফতার

আজ যশোর গাড়ীখানা রোডস্থ আলাউদ্দিন টাওয়ারের ৩য় তলায় চপিষ্টিকস নামক রেষ্টুরেন্ট থেকে ১ জন কিশোর গ্যাং চক্রের সদস্যকে চাঁদার টাকাসহ গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে চাকু ও জড়িত আরেক সদস্যকে বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকা হইতে গ্রেফতার করে যশোর ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ০২(দুই)টি বার্মিজ চাকু, ০২টি মোবাইল ফোন চাঁদার নগদ ৭,৮০০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারৃত আসামীরা হলেন মোঃ জিসান (১৯), পিতা- মোঃ রবিউল ইসলাম, সাং-চাচড়া রায়পাড়া,
২। মোঃ ইমরান হোসেন ওরফে ভালু (১৯), পিতা- আইয়ুব শেখ ৥ আইয়ুব মিস্ত্রী, সাং-বেজপাড়া সাদেক দারোগার মোড় মাঠপাড়া, উভয় থানা-কোতয়ালী, জেলা-যশোর।

উল্লেখ্য বিগত ৫/৬ মাস আগে যশোর টিটিসি স্কুলের দশম শ্রেনীর ছাত্র আব্দুল্লাহ আন নাহিনকে কিশোর গ্যাং চক্রের সদস্যরা টিকটক করার প্রলোভন দিয়ে ঘোপ সেন্ট্রাল রোডে নিয়ে চাকু ও মাদক দিয়ে ছবি/ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয়ভীতি দেখিয়ে একাধিকবার চাঁদা দাবী ও আদায় করে। এক পর্যায়ে ইং ২৬/০৪/২০২২ তারিখ সকালে কোচিং থেকে ফেরার পথে চাচড়া শিব মন্দির চত্বরে পুনরায় চক্রটি চাকুর ভয়ভীতি দেখিয়ে চাঁদা চায়। পরে আব্দুল্লাহ আন নাহিনের পিতা বিষয়টি অবগত হয়ে ডিবি পুলিশকে অবহিত করলে ডিবির অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, বিষয়টি আমলে নিয়ে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্ব একটি টিম আজ তাদের গ্রেফতার করে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত