আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০৫

যশোরে গণধর্ষনের শিকার তরুণী

যশোরে প্রেমিকের সাথে বেড়াতে বের হয়ে গণধর্ষণের শিকার হয়েছেন প্রেমিকা (১৯)। এ ঘটনায় কোতয়ালি থানায় প্রেমিকসহ ৪জনের বিরুদ্ধে মামলা হওয়ার পর পুলিশ তিনজনকে আটক করেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা থেকে রাত ১০টা পর্যন্ত যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের একটি ডাটা ক্ষেতের ভিতরে।
আটককৃতরা হলেন, ওই মেয়ের প্রেমিক জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত (১৯)। এছাড়া এ মামলার আরেক আসামি জগহাটি গ্রামের আনিচুরের ছেলে আজিমুল ইসলাম পলাতক রয়েছে।

আটককৃতদের মধ্যে মহব্বত শুক্রবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
গণধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, সাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তিনি তার নানা বাড়ি চুড়ামনকাটিতে ছিলেন। সাকিব তাকে মোবাইল করে বাসে উঠে বেলতলায় যেতে বললে তিনি সেখানে যান। সেখান থেকে জগহাটি তে-মাথায় গিয়ে বাকি আসামিদের দেখতে পান। তারা চারজন ও তিনি মোট ৫জন ইজিবাইকে করে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।
এরপর সন্ধ্যা

এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে আজিমুল ও মহব্বত ফের তাকে ধর্ষণ করে

তিনি অসুস্থ হয়ে পড়ে থাকলে বাচ্চু তার মোবাইল ফোনসেট নিয়ে যায়। তার উঠার কোনো শক্তি ছিলো না। তিনি চিৎকার দিলেও ফাঁকা স্থান হওয়ায় তার চিৎকার কেউ শুনতে পায়নি। পরে সাকিব তাকে উঠিয়ে একটি যাত্রী ছাউনির মধ্যে ফেলে রেখে চলে যায়। সেখানে তিনি মরার মতো পড়ে ছিলেন। আশপাশের লোকজনের সহযোগিতায় তিনি কোতয়ালি থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দেন ।
কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল ইসলাম চৌধুরী বলেন, ওই মেয়েটি থানায় অভিযোগ দেয়ার পর পুলিশ অভিযান চালিয়ে রাতে তিনজনকে আটক করে। এরা হলো সাকিব, বাচ্চু ও মহব্বত। আটককৃতদের মধ্যে মহব্বত আলী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া অপর আসামিকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।
আদালত সূত্রে জানাগেছে, মহব্বত জানিয়েছেন তিনি ইজিবাইক চালান। তার ইজিবাইকে ওই নারীসহ অন্যরাও ছিলেন। ঘটনাস্থলে গেলে ইজিবাইকের ভাড়া চাইলে তারা ভাড়া না দিয়ে ধর্ষণ করতে বলে। অন্যথায় হত্যার হুমকি দেয়। ফলে তিনিও ওই নারীকে ধর্ষণ করেন। তাদের চারজনের মধ্যে তিনজন একাধিকবার ধর্ষণ করেছেন। আর বাচ্চু একবার ধর্ষণ করেছে বলে জবানবন্দিতে জানিয়েছেন মহব্বত।

আরো সংবাদ