আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১২:৫০

যশোরে গৃহবধূকে হ*ত্যা চেস্টায় মামলা দায়ের।

যশোরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে রুপালী খাতুন নামে এক গৃহবধূকে মারপিট, টাকা ও স্বর্ণালংকার লুটপাটের ঘটনায় থানায় মামলা হয়েছে।

গত ২৯ আগস্ট সদর উপজেলার ঝুমঝুমপুর-বালিয়াডাঙ্গা মান্দারতলায় এই ঘটনার পরদিন ভুক্তভোগীর স্বামী একই এলাকার ইমদাদুল হক কোতোয়ালি মডেল থানায় এই মামলাটি করেছেন।

আসামিরা হলো, একই এলাকার শফিউল্লাহ, তার স্ত্রী জোনাকী বেগম, মৃত খোকনের স্ত্রী জোসনা বেগম, মৃত দাউদ মোল্যার ছেলে শিহাব হোসেন, শিহাবের স্ত্রী এবং একই এলাকার শফিউল্লাহর মেয়ে সুমাইয়া খাতুন ও আশা খাতুন।

বাদী মামলায় জানিয়েছেন, আসামিদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সে কারণে বাদী ও তার পরিবারের লোকজনদের মারপিটসহ খুন জখমের হুমকি দেয়াসহ সুযোগ খুঁজতে থাকে আসামিরা। গত ২৯ আগস্ট সকাল ১০টার দিকে বাদীর বাড়ির সামনে তার জমি থেকে আতা গাছ কেটে নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে তারা ক্ষীপ্ত হয়ে বাদীর স্ত্রী রুপালী খাতুনকে এলোপাতাড়ি মারপিট করে। তার গলায় থাকা আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এরপরে তার বাড়িতে ঘরে থাকা এক লাখ পাঁচ হাজার টাকা নিয়ে নেয়। এছাড়া বাদীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যাচেষ্টা এবং পরনের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। এই ঘটনায় থানায় মামলা হলেও কােন আসামিকে আজও আটক করতে পারেনি পুলিশ।
তবে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম বলেছেন, ঘটনার পর থেকে আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত