আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৫২

যশোরে চুরি হয়ে যাওয়া ইজিবাইক তিন ঘন্টায় উদ্ধার

যশোরে ইজিবাইক চুরি হয়ে যাওয়ার তিন ঘন্টার মধ্যে  দেয়াড়া ইউনিয়নের হালসা গ্রামের রাস্তার উপর পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছ পুলিশ। কোতায়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান ও এসআই মাইদুল ইসলাম যৌথ অভিযান পরিচালনা করে ইজিবাইকটি উদ্ধার করেন।

ইজিবাইকটির মালিক বারান্দীপাড়া ঢাকা রোডের বাসিন্দা আব্দুল আজিজের স্ত্রী জেসমিন বেগম।

জেসমিন বেগম জানান, আমার স্বামী পুলিশ অফিসার, তার আরো তিনটি স্ত্রী আছে। যতো রকম খারাপ অভ্যাস সব কিছু তার ভেতর বিদ্যমান। স্বামী আজিজ আমার সংসার চালাতে কোন খরচ দেয় না। চার ছেলে-মেয়ে নিয়ে বহু লড়াই করে টিকে আছি। ব্যাংক থেকে লোন তুলে চারটি ইজিবাইক ভাড়ায় চালাই। প্রতি মাসে ৫০ হাজার টাকা ব্যাংকে জমা দিতে হয়। রাত সাড়ে ৯টার দিকে আমার একটি ইজিবাইকটি চুরি হয়ে যায়। আমি সঙ্গে সঙ্গে কোতয়ালি থানায় অভিযোগ দিয়ে ওসি তাজুল স্যারের কাছে কান্নাকাটি করি। ওসি স্যার- তদন্ত ওসি মনিরুজ্জামান স্যারকে ইজিবাইক উদ্ধার করতে নির্দেশ দেন।

মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, জেলার সমস্থ ক্যাম্প ফাড়িকে বেতার বার্তা দিয়ে প্রথমে এলার্ট করে নিযেই অভিযান পরিচালনা করি। তিন ঘন্টার মাথায় সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের হালসা গ্রামের রাস্তার থেকে ইজিবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়েছি। চোর চক্রকে অবশ্যই আটক করে আইনের আওতায় আনা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত