আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:১৬

যশোরে চোর সন্দেহে রিক্সাচালক কে পিটিয়ে হত্যা।

যশোরে চোর সন্দেহে তুষার মোল্যা (৩০) নামে এক রিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়

নিহত তুষার শহরের শংকরপুরের ছোটনের মোড় এলাকার বাসিন্দা। মারপিটে আহত হবার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে সড়ক দুর্ঘটনায় আহত বলে। নিহতের পরিবার দাবি করছে তাকে হত্যা করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, রোববার দুপুরে আহত অবস্থায় তাকে হাসপাতালে অজ্ঞাত পরিচয়ে ভর্তি করে দুই জন। যার রেজি নম্বর ৩২৭৮/১২৬। ভর্তির সময় তার টিকিটে উল্লেখ করা হয়েছে তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। একদিন পর সোমবার বিকালে তার পিতা হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে ছেলেকে শনাক্ত করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে তার মৃত্যু হয়।

নিহতের পিতা মহাতাব মোল্যা জানান, শহরের লালদীঘির পাড় থেকে তার ছেলের রিকশা উদ্ধার করা হয়েছে। সেখান থেকে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছেন একদল যুবক রোববার তার ছেলেকে চোর সন্দেহে এলোপাতাড়ি মারপিট করে লালদীঘির পাড় ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার ছেলে সড়ক দুর্ঘটনায় আহত হয়নি, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

হাপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, তার মাথায়সহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিলো। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি জেনেছি। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত