আজ - রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - ভোর ৫:২০

যশোরে ছাত্রলীগ কর্মী হত্যা মামলা ৮ জনের বিরুদ্ধে চার্জশিট।

যশোর সদরের কচুয়া নিমতলী গ্রামের ছাত্রলীগ কর্মী রাকিবুল ইসলাম ইমন হত্যা মামলায় ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় ৪ জনের অব্যহতির আবেদন করা হয়েছে চার্জশিটে।

মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই মিহির মন্ডল।

অভিযুক্ত আসামিরা হলো, যশোর সদরের কচুয়ার নিমতলী গ্রামের মৃত ইসমাইল ধাববকের ছেলে মোস্তাক হোসেন, আহম্মদ ধাবকের ছেলে হাফিজুর রহমান, নিমচাঁদের চলে ইকরাম হোসেন, মৃত জলিল গাজীর ছেলে ইসমাইল গাজী, আমিন গাজীর ছেলে মোহম্মদ গাজী, মৃত হাকিম ধাবকের ছেলে সামাদ ধাবক,সোনাই মোল্যার ছেলে আফজাল হোসে ও দেয়াড়া গ্রামের মৃত তোরাব হোসেনের ছেলে টিটো হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, নিহত রাকিবুল ইসলাম ইমন যশোর সদরের শাহাবাটি গ্রামের শাহাবুদ্দিন গাজীর ছেলে। ২০২৩ সালের ১০ সেপ্টেম্বর রাতে কচুয়ার নিমতলীতে আওয়ামী লীগের দুই গ্রæপের দ্ব›েদ্বর জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয় ইমন। ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন দুপুরে ইমন মারা যান। এ ঘটনায় নিহতের পিতা শাহাবুদ্দিন গাজী ১২ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। এ মামলার দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় এজাহারনামী আসামি নুরে আল সিদ্দিক পলাশ, রবিউল ইসলাম শাহের খান, বাবলু বিশ্বাস ও ফারুক হোসেনের অব্যহতির আবেদন করা হয়েছে চার্জশিটে। চার্জশিটে অভিযুক্ত সকলে আদালতে আত্মসমর্পণ করেছে বলে উল্লেখ করা হয়েছে।

আরো সংবাদ