আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:২০

যশোরে যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

যশোরে পূর্ব শত্রুতার জের ধরে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় শহরের ঘোপ পিলু খান সড়কে এই ঘটনা ঘটে। এই ব্যাপারে আহত রাসেলের ভাই সোহেল মাহমুদ বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২০/২২ জনের বিরুদ্ধে গতকাল কোতোয়ালি মডেল থানায় এই মামলা করেন।

আসামিরা হলো, শহরের বারান্দীপাড়া সরদারপাড়ার ঝন্টুর ছেলে শিশির, ঘোপ পিলু খান সড়কের আলমগীর হোসেনের ছেলে রেজোয়ান, একই এলাকার বুড়ির বাগানের সাকিল ওরফে ছোট সাকিল, কালো রাকিব, নজরুল ইসলামের ছেলে রাব্বি ও সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বাঁশতলা এলাকার লন্ড্রি দোকান্দার জাহাঙ্গীর হোসেনের ছেলে রাসেল।

বাদী ঘোপ সেন্ট্রাল রোডের সোহেল মাহমুদ মামলায় বলেছেন, তার ছোট ভাই সাব্বির মাহমুদ রুবেল গত শুক্রবার দুপুর ২টার দিকে ঘোপ বুড়ি বাগান এলাকার একটি টেইলার্সের সামনে বসে বন্ধুদের সাথে গল্প করছিল। এসময় কালো রাকিব ও রেজোয়ানের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায় সাব্বির মাহমুদ রুবেলকে দেখে নেয়ার কথা বলে সেখান থেকে চলে যায়।

একইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই এলাকার জলিলের বাড়ির সামনে ওই সন্ত্রাসীরা বাদীর ভাই সাব্বির মাহমুদ রুবেল ও তার বন্ধু রাসেলকে সেখানে পেয়ে এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে। রুবেল ও রাসেলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত