আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৪২

যশোরে ছেলেকে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে

যশোর সদরের চাদপাড়া গ্রামে নুরুল ইসলাম নামে এক বাবার বিরুদ্ধে নিজ ছেলে রুহুল আমিনকে (১৬) হত্যার অভিযোগ উঠেছে। প্রথমে ইলেকট্রিক শক দিয়ে পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। রবিবার (১৫ মে) গভীর রাতে যশোর সদরের ফতেপুর ইউনিয়নের পূর্ব চাঁদপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, পারিবারিক কলেহের জের ধরে নুরুল ইসলাম ছেলে রুহুল আমিনকে হত্যা করেছে বলে জানতে পেরেছে পুলিশ। ঘটনার দিন রুহুল নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন।

এসময় বাবা নুরুল ইসলাম প্রথমে ছেলের বামপায়ে বৈদ্যেতিক তার পেঁচিয়ে ইলেকট্রিক শক দেন। এতে মৃত্যু না হওয়া পরে গলায় গামছা পেঁচিয়ে আধা ঘন্টা ধরে নির্যাতন করে তাকে হত্যা করেন। খবর পয়ে পুলিশ নুরুল ইসলামকে আটক করে। নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অভিযুক্ত নুরুল ইসলাম বলেন, জমি বিক্রি করে ৪১ লাখ টাকা সংসারের পেছনে খরচ করেছি। এখন পরিশ্রম করতে পারি না। স্ত্রী ও ছেলে মিলে আমাকে অমানসিক নির্যাতন করতো। ছেলেকে হত্যা না করে কোনো উপায় ছিলো না। আমি আমার ফাঁসি চাই।

আরো সংবাদ