আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৪৯

যশোরে দুই সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৬

যশোরের মণিরামপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাতভোর মণিরামপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শেখপাড়া খানপুর গ্রামের হাসান আলী সরদারের ছেলে ফজলুর রহমান, উত্তর বাহাদুরপুর গ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে ইকবাল হোসেন, কমলপুর গ্রামের রবীন্দ্রনাথ মল্লিকের ছেলে শুভঙ্কর দাস, এনায়েতপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আবু হুরায়রা, একই গ্রামের মফিজুর মোড়লের ছেলে মাহমুদুল হাসান এবং হালসা গ্রামের আব্দুস সবুর মোল্লার ছেলে ফিরোজ হোসেন।

এদের মধ্যে ফজলুর রহমান ২০২১ সালের পারিবারিক আদালতের একটি মামলায় এবং ইকবাল হোসেন ২০১৮ সালের একই আদালতের অপর মামলায় তিন মাসের করে সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

এদিকে রবিবার রাতে গাঁজা কিনতে গিয়ে ঝাঁপা ক্যাম্প পুলিশের হাতে তিন কিশোর ধরা পড়েছে। এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ জানায়, রবিবার রাত ৮ টার দিকে এনায়েতপুরে চেয়ারম্যান মোড়ে গাঁজা কিনতে যায় কমলপুর গ্রামের রবীন্দ্রনাথ মল্লিকের ছেলে শুভঙ্কর দাস, এনায়েতপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আবু হুরায়রা ও একই গ্রামের মফিজুর মোড়লের ছেলে মাহমুদুল হাসান। খবর পেয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

মণিরামপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) সালমা খাতুন বলেন, গ্রেফতার ৬ জনের মধ্যে দুইজন সাজাপ্রাপ্ত পলাতক, তিনজন মাদক মামলার ও একজন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত