আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:০৯

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী গুরুতর আহত

যশোরের রাতুল দেবনাথ(১৬) ও আল শাহারিয়ার (১৬) নামে দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আহত ওই দুই ছাত্র এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা দেড়টার দিকে যশোর শহরতলির বাহাদুপুর পার্কের পাশে।

আহত রাতুল দেবনাথ বাঘারপাড়া উপজেলার রায়পুর গ্রামের ইন্দ্রোজিত দেবনাথের ছেলে। আল শাহারিয়ার একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। ওরা দুইজনই বাঘারপাড়ায় সিলমপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পাস করেছে।

আহত রাতুল দেবনাথ অভিযোগ করে জানায়, আমরা বন্ধুরা মিলে ইজিবাইকে করে বাহাদুরপুর পার্কে ঘুরতে এসেছিলাম। ইজিবাইক থেকে নামার পরপরই তিন/ চারজন আমাদের ঘিরে ফেলে। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে ও আল শাহারিয়ার মাজায় ও বাম পায়ের রানে ছুরিকাঘাত করে।পরে স্থানীয় লোকজনের সহায়তায় যশোর জেনারেল হাসপাতালে আসি।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, দুইজনই শঙ্কামুক্ত। তাদের ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠিয়ে দেয়া হয়েছে। জানতে চাইলে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো সংবাদ