আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:২৪

যশোরে নৌকার প্রচারনাকে ঘিরে হামলা-মামলা!

নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা কারায় যশোর শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার একটি বাড়িতে হামলা ভংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় সবেদা বেগম (৫০) নামে এক নারী কোতয়ালি থানায় ৮জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮/৯জনের নামে মামলা করেছেন।

আসামিরা হলো, চাঁচড়া রায়পাড়া এলাকার ফারুক পকেটমারের ছেলে কুদরত (৩০), মোহাম্মদ তারেক হোসেনের ছেলে ইমন (২২), একই এলাকার হৃদয় (২৪), মৃত শাহ আলমের দুই ছেলে জুয়েল (২৮) ও শাওন ওরফে পটকে শাওন (২৫), একই এলাকার রবি (২৫), মিলন (২৭) এবং লাভলুর ছেলে শয়ন (২৪)।সবেদা বেগম এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা জামায়াত-বিএনপির সক্রিয় সদস্য। তারা এলাকায় চুরি ছিনতাই চাঁদাবাজি ও নাশকতা করে বেড়াই। তার পরিবারের সদস্যরা আওয়ামী লীগের সমর্থক। যশোর পৌরসভার নির্বাচনে তিনি ও তার পরিবারের সদস্যরা নৌকা প্রতীকের পক্ষে বিভিন্ন সভায় যোগদান এবং প্রচারণায় অংশ নিচ্ছেন। আসামিরা বিভিন্ন সময় ওই প্রচারনায় বাঁধা দেয়। এমনকি মারপিটের হুমকি দেয়। তারা নৌকা প্রতীকের ব্যানার এবং পোষ্টার ছিড়ে ফেলে।গত শুক্রবার বিকেলে আসামি রবি তার মোবাইল ফোন দিয়ে তার ছেলেকে নৌকার প্রচারনা করতে নিষেধ করে।

এর কিছু সময় পর আসামিরা ১০/১২টি মোটরসাইকেলে করে এসে তার বাড়িতে ঢোকে এবং বাড়িঘর ভাংচুর ও তছনছ করে। বিভিন্ন আসবাবপত্রে কুপিয়ে ৩০ লাখ টাকার ক্ষতিসাধান করে। একটি সিন্দুকের মধ্যে রাখা ওষুধ কোম্পানির ৩ লাখ ৮০ হাজার টাকা লুটর করে আসামিরা। এছাড়া সোকেজের ড্রয়ারে থাকা একটি সোনার চেইন এবং একজোড়া বালা নিয়ে যায়। যাওয়ার সময় ফের নৌকার পক্ষে প্রচারনায় অংশ নিলে প্রাণে খুন করা হবে বলে হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা জীবনাশংকায় ভুগছেন বলে এজাহারে উল্লেখ করেছেন।

সূত্র- রাতদিন সংবাদ

আরো সংবাদ