আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৩১

যশোরে পরকীয়ার জেরে যুবক খুন

যশোরে ইসরাফিল হোসেন ওরেফে মান্নাত (৪০) নামে এক ব্যাক্তি খুন হয়েছেন! শনিবার সকাল ৭ টার দিকে শহরের কারবালা সিএন্ডবি রোডের মুক্তিযোদ্ধা শাহ আলমের বাড়ির সামনের ড্রেন থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়!
নিহত মন্নাত মনিরামপুর উপজেলার কাশিপুর খেদাপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা বজলুর রহমানের ছেলে! তিনি ভাড়া থাকতেন যশোর শহরের বকচর বিহারি কলোনির মোস্তফার বাড়িতে!
পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন পরকীয়ার প্রেমের কারণে মন্নাত খুন হতে পারেন! তবে, হত্যার প্রকৃত রহস্য উদঘাটন ও খুনিদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম!
পুলিশ জানায়,মন্নাত শুক্রবার সন্ধ্যায় বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন! এরপর তিনি আর বাড়িতে ফিরেন নাই! শনিবার সকালে তার মৃতদেহ পাওয়া যায়! পরকীয়ার জেরে মন্নাত খুন হতে পারেন বলে উদৃতি দিয়েছে পুলিশ!
অতিরিতক্ত পুলিশ সুপার তৌহদুল ইসলাম (ডিএসবি) জানান খুনের রহস্যে এখনো জানা যায়নি! তবে পুলিশ কাজ শুরু করেছে! খুব দ্রুতই রহস্য উদঘাটন ও আসামিদের আটক করা সম্ভব হবে! লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি!

আরো সংবাদ