আজ - সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৩৯

যশোরে পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে গেল আসামি

যশোরে মাদক মামলার আসামি রাজু শেখ ওরফে রাজন পুলিশ হেফাজত থেকে পালিয়ে গেছেন। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পশ্চিম গেটের সামনে থেকে ইজিবাইক থেকে পালিয়ে যায়। এ সময় পুলিশ তাকে ধাওয়া করলেও আটক করতে পারেনি।

রাজু শেখ ওরফে রাজন যশোর সদরের তফসীডাঙ্গা পুলেরহাট এলাকার আকাশ হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বেলা সোয়া একটার দিকে ৩ পুলিশ কনস্টেবল একটি ইজিবাইকে করে আসামি রাজু শেখ ওরফে রাজনকে শার্শা থেকে আদালতে নিয়ে আসছিল।

যশোর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের পশ্চিম গেট দিয়ে ঢুকতেই ওই আসামি পুলিশকে ধাক্কা দিয়ে চলন্ত ইজিবাইক থেকে দৌড়ে জেলা জজ আদালতের ভেতরে ঢুকে ভবনের পূর্ব দিক দিয়ে বের হয়ে যায়। রাজুর পিছু নিয়ে পুলিশকে দৌড়াতে দেখে একজন হিজড়া তাকে ধরে ফেললে হাতে কামড় দিয়ে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, রাজু শেখ ওরফে রাজনকে ইয়াবাসহ আটক করা হয়। এ ব্যাপারে শার্শা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার রাজুকে তিনজন কনস্টেবল একটি ইজিবাইকে নিয়ে যায় আদালতের উদ্দেশে। জুডিসিয়াল আদালত ভবনের গেট দিয়ে ভেতরে ঢুকতেই আসামি রাজু কৌশলে হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায়।

এ সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইফুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। ডিবি পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পালিয়ে যাওয়া আসামি রাজুকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত