আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:৩৩

যশোরে পৃথক স্থানে দুই জনকে ছুরিকাঘাত

যশোরে সোমবার ইজিবাইক চালক আব্দুল হালিম (৪০) ও আইসক্রিম বিক্রেতা মনিরুল ইসলাম (৩৫) নামে দুইজনকে পৃথক স্থানে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে। এর মধ্যে আব্দুল হালিম মণিরামপুর বাগালীপুর গ্রামের মৃত হাসেম আলীর ছেলে ও মনিরুল অভয়নগর নওয়াপাড়ার সবুজবাগ গ্রামের আব্দুল কাদের মোড়লের ছেলে।

আহত আব্দুল হালিম জানান, সোমবার বিকেলে ইজিবাইকে করে যশোর থেকে সিগারেট ভর্তি কার্টুন নিয়ে মণিরামপুর নেওয়ার সময় শহরের হরিনাথ দত্ত লেন নোভা ক্লিনিকের দক্ষিণ পাশে সেগুলো ছিনতাইয়ের চেষ্টা করা হয়। তিনি বাধা দিলে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এসময় তার হাকডাকে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এদিকে আহত মনিরুল জানান, দুপুরে তিনি পাইকারি আইসক্রিম বিক্রি শেষে নওয়াপাড়া ফেরার পথে নওয়াপাড়া জুট মিলের সামনে পথ গতিরোধ করে ওদুদ রহমান, ইব্রাহিম শেখ, হাফিজুর রহমান, বিল্লাল হোসেন, আলমগীর হোসেনসহ কয়েক ব্যক্তি তাকে পিটিয়ে গুরুতর আহত করে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নওয়াপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, বিকেলে পৃথক দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে তাদেরকে জরুরি চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বিকেলে নিরালা পট্টি রোডে একজনকে ছুরিকাঘাত করেছে। অপরদিকে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, নওয়াপাড়া জুট মিলের সামনে একজনকে মারধর করেছে জেনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ