আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:০৭

যশোরে বাইক এক্সিডেন্টে ইউপি সদস্য নি*হ*ত

যশোর-ঝিনাইদহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল ট্রাকটির নিচে ঘটনাস্থলে মারা যান ইউপি সদস্য (মেম্বর) বাবুল বিশ্বাস (৫০)। তবে প্রাণে বেঁচে গেছেন মোটরসাইকেলের চালক গোলাম হোসেন (৪৫)। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার চুড়ামনকাটি উত্তরপাড়ায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত বাবুল বিশ্বাস ঝিনাইদহ সদরের মহারাজপুর ইউনিয়নের মাইদারপুর গ্রামের মাওলা বিশ্বাসের ছেলে ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

মোটরসাইকেলের চালক গোলাম হোসেন জানান, পালসার ব্যান্ডের একটি মোটরসাইকেলের কাগজপত্র করার জন্য যশোর শহরের একটি শোরুমে আলাপ করতে এসেছিলেন। সেখান থেকে বিকেল ৫ টার দিকে নিজ বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। পথিমধ্যে চুড়ামনকাটি এলাকায় পৌঁছালে একটি ট্রাক (যশোর মেট্রো ১১-৩১১৯) পিছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় ট্রাকের নিচে মোটরসাইকেলের সামনে অংশ ঢুকে যায়। দুর্ঘটনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের আরোহী ইউপি সদস্য বাবুল বিশ্বাস ঘটনাস্থলে প্রাণ হারান। তবে কাকতলীয় ভাবে তিনি (গোলাম হোসেন) বেঁচে যান।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম হোসেন জানান, দুর্ঘটনার খবর শুনে তারা ছাড়াও হাইওয়ে পুলিশ সেখানে হাজির হন। নিহত ইউপি সদস্য বাবুলের মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত