আজ - বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৬:৫৩

যশোরে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষনের অভিযোগ।

যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। যশোর সদর উপজেলার হাটবিলা গ্রামের এক নারী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার চাচুড়িয়া গ্রামের আবুবক্কার সিদ্দিকীর বিরুদ্ধে এ মামলা করেছেন। পুলিশ সদস্য নায়েক আবু বক্কর সিদ্দিকী বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত রয়েছেন। প্রথমে বাদি আদালতে এ অভিযোগে মামলা করেন। পরে আদালতের নির্দেশে শুক্রবার রাতে কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়।

মামলায় বাদী উল্লেখ করেছেন, তার স্বামী ২০১৯ সালে মারা যান। এরপর মোবাইল ফোনের মাধ্যমে আবু বক্করের সাথে তার পরিচয় হয়। সেই পরিচয়ের মধ্য দিয়ে বক্কর তার বাড়িতে যাতায়াত শুরু করে। এক পর্যায়ে বিয়ের আশ্বাস দেয় আবুবক্কর। ২০২৩ সালের আগস্ট থেকে ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন সময় তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হন। এছাড়া গত ৬ ডিসেম্বর তাকে বিয়ের কথা বলে ঢাকাতে নিয়ে আবু বক্করের ভাড়া বাড়িতে রেখে ও একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হন। বিয়ে না করে ২০২৪ সালের জানুযারিতে বিয়ে করার আশ্বাস দিয়ে গত বছরের ১১ ডিসেম্বর তাকে যশোরে পাঠিয়ে দেন। এক পর্যায় গত ২৪ জানুয়ারি আবুবক্কর ওই নারীর বাড়িতে আসেন। রাতেও তারা একসাথে থাকেন। মধ্যরাতে বিয়ের কথা বললে ওই নারীকে আবুবক্কর মারপিট ও নানা ধরনের হুমকি ধামকি দেয়। এছাড়া বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়। এরপর ওই নারী ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানায়। ওই রাতে পুলিশ ওই নারীর বাড়িতে যেয়ে আবুবক্করকে প্রথমে ফাঁড়িতে এরপর কোতয়ালি থানায় নিয়ে যায়। সেখানে আবুবক্কর বিয়ের আশ্বাস দেয়। কিন্তু পরবর্তীতে আবুবক্কর আর বিয়ে করেননি। এ নিয়ে বাদী পুলিশ হেড কোয়াটার্সসহ বিভিন্ন দপ্তরে আবুবক্কারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েও কোনো প্র্রতিকার পাননি। বাধ্য হয়ে তিনি আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত