আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:০৭

যশোরে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, আদালতে মামলা

যশোরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভুয়া কাবিননামা তৈরি করে এক কলেজছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করার অভিযোগে আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন।

আসামি রমিজ রেজা সদর উপজেলার সমসপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে।

বাদী মামলায় বলেছেন, বাদী এবং আসামির বাড়ি একই গ্রামে। তিনি এবং আসামি রমিজ রেজা সদর উপজেলার বারীনগর কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজে একই সাথে লেখাপড়া করতেন। বিভিন্ন বাদীকে বিয়ে করার প্রস্তাব দেয় আসামি। বিয়েতে বাদী রাজি না হলে আসামি আত্মহত্যা করবে বলে তাকে হুমকি দেয়। এক পর্যায় বাদী রাজি হন। এরই মধ্যে বিয়ের আগেই বাদীর সাথে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয় আসামি। কিন্তু বিয়ে ছাড়া শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় গত ২৯ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে নীল রঙের একটি কাগজ নিয়ে বাদীর বাড়িতে হাজির হয় আসামি। ওই সময় নীল রঙের কাগজটিতে স্বাক্ষর করিয়ে আসামি বলেছে এখন থেকে আমরা স্বামী-স্ত্রী। এখন আর শারীরিক সম্পর্কে কোনো বাঁধা থাকবেনা। সরল বিশ্বাসে বাদী তার সাথে নিজ বাড়ি এবং আসামির বন্ধুদের বাড়িতে নিয়ে শারীরিক সম্পর্ক করে। কিছুদিন পর বাদীকে বাড়িতে নিয়ে সংসার করার কথা বলেন আসামিকে। কিন্তু আসামি কোনোভাবেই বাদীকে তার বাড়িতে নিয়ে সংসার করতে রাজি নয়। গত ৫ মে সকাল ১০টার দিকে আসামিকে বাদীর বাড়িতে ডেকে আনা হয়। এসময় স্বাক্ষীদের সামনে বাদীকে বাড়িতে নিয়ে সংসার করার কথা বলা হলে আসামি বলেছে ‘আমি তোমাকে বিয়ে করি নাই’। যে নীল কাগজে স্বাক্ষর করানো হয়েছে তা ভুয়া। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মিমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে পুলিশকে অবহিত করানো হয়। কিন্তু পুলিশ আদালতে মামলা করার পরামর্শ দেয়ায় এদিন আদালতে মামলা করা হয়েছে।

আরো সংবাদ