আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৮

যশোরে মটর সাইকেলের ধাক্কায়,স্বাস্থ্য কর্মী নিহত।

যশোর শহরে রিকশা থেকে ছিটকে পড়ে সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফাতেমা খাতুন (৫৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে আর এন রোডের ক্যাফে মদিনা হোটেলের সামনে দ্রুতগতির একটি মোটরসাইকেল রিকশার পিছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফাতেমা খাতুন সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি শহরের কাজীপাড়া এলাকার মৃত আবু বক্কার সিদ্দিকীর মেয়ে। 

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মীর আবু মাউদ জানান, দুপুর ২ টার পর ফাতেমা খাতুন কর্মস্থল থেকে রিকশাযোগে ফিরছিলেন। পথিমধ্যে ক্যাফে মদিনা হোটেলের সামনে গেলে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রিকশার পিছে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে সড়কের ওপর ছিটকে পড়ে আহত হন ফাতেমা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মল্লিক জানান, ফাতেমা খাতুনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তিনি জানান, মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ার কারণে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে, ফাতেমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন অর রশিদ, সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস, ডেপুটি সিভিল সার্জন ডা. নাজমুস সাদিক রাসেল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর আবু মাউদ প্রমুখ।

আরো সংবাদ