আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৩৯

যশোরে মাদক ব্যাবসাকে কেন্দ্র করে পিতা খুন, পুত্র জখম

মাদক ব্যবসাকে কেন্দ্র করে যশোরে পিতা-পুত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পিতা আব্দুল কুদ্দুস (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় শহরের পুরাতন কসবা পালবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ছেলে বিপ্লবকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মাস ছয়েক আগে র্যাবের হাতে ইয়াবাসহ আটক হয় বিপ্লব। গত ২৯ অক্টোবর সে জামিনে ছাড়া পায়। তার ধারণা সম্রাট ও সেলিম নামে দুইজন তাকে ধরিয়ে দিয়েছে। এ জন্য মঙ্গলবার বিকেলে বিপ্লব সম্রাটের ওপর হামলা চালায়। এসময় সম্রাট ও শফি উল্টো বিপ্লবকে ছুরিকঘাত করে। খবর পেয়ে ঠেকাতে আসলে বিপ্লবের বাবা কুদ্দুসকেও ছুরিকাহত করে দুর্বৃত্তরা। এসময় সেলিম নামে আরো একজন আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল কুদ্দুস ও বিপ্লবকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আব্দুল কুদ্দুসকে পরীক্ষা নিরীক্ষার জন্য একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান।


যশোর হাসপাতালের সার্জারি বিভাগের ডাক্তার আব্দুর রহিম মোড়ল জানান, অতিরিক্ত রক্তক্ষরণে কুদ্দুসের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।
যশোর কোতোয়ালী থানার ওসি (অপারেশন) আবু হেনা মিলন জানান, হত্যার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান শুরু করেছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত