আজ - বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৬:২৬

যশোরে মেয়ের বিরুদ্ধে মামলা করলেন মা।

যশোরে প্রতারণাসহ কিশোর গ্যাংয়ের সাথে যুক্ত হওয়ায় কলেজ পড়ুয়া মাদকাসক্ত মেয়ে শ্রাবনী আক্তার ঋতুর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তার মা। সোমবার সদরের হামিদপুর গ্রামের দক্ষিণপাড়ার পারভীনা আক্তার বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান হোসেন অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী মাহমুদ লিটু।

মামলার অভিযোগে জানা গোছে, হামিদপুর গ্রামের দক্ষিণপাড়ার রফিকুল ইসলাম বিদেশে থাকেন। তার পাঠানো টাকা দিয়ে ছেলে-মেয়েদের ভরণ পোষণসহ বিয়ে দিয়েছেন রফিকুল ইসলামের স্ত্রী পারভীনা আক্তার। তার ছোট মেয়ে শ্রাবনী আক্তার ঋতু যশোর সরকারি এমএম কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছে। এরপর তাকে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। কিন্তু বনিবনা না হওয়ায় স্বামীকে তালাক দিয়ে সে মায়ের সংসারে এসে ওঠে। এরপর থেকে কিশোর গ্যাংয়ের সাথে মিশে নানা ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ে ঋতু। ঋতু সিগারেট, ইয়াবা, ফেনসিডিল সেবনসহ রঙের নেশার আঠায় শ^াস নেয়া শুরু করে। বিভিন্নস্থানে চুরিকরাসহ অনৈতিক কর্মকাণ্ড করে বেড়ায়। পারিবারিকভাবে নিষেধ করা হলে সে তার মাকে চাকু দিয়ে খুনের জন্য আক্রমণ করে। গত ৭ অক্টোবর দুপুরের দিকে নিজ ঘর থেকে আসবাবপত্রসহ বিভিন্ন ধরনের মালামাল চুরি করে ঋতু। এ সময় বাধা দিলে চাকু দিয়ে মাকে খুনের জন্য হামলা করে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা ব্যর্থ হয়ে তিনি মেয়ের বিরুদ্ধে আদালতে এ মামলা করেছেন।

আরো সংবাদ