আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৪

যশোরে মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে ফেনসিডিল উদ্ধার

যশোরের বাঘারপাড়ায় ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তবে এ সময় কাউকে আটক করতে পারিনি পুলিশ। এ ঘটনায় দুই মাদক কারবারি বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

তারা হলেন- উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের বাবু ইসলামের ছেলে মজনু হোসেন (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে মাহবুল হোসেন (২৭)। রবিবার (৯ জানুয়ারি) বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার (৮ জানুয়ারি) বিকালে গোপন খবর আসে একটি দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলে ফেনসিডিল বোঝাই রয়েছে। মোটরসাইকেলটি দুই মাদক কারবারি উপজেলার সাদিপুর থেকে ইজিবাইকে দৌলতপুরের দিকে নিয়ে যাচ্ছে। এমন খবরে খাজুরা পুলিশ ক্যাম্পের সহকারী এএসআই ইনচার্জ রাশেদ সরদার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেলটি দৌলতপুর এলাকার জনৈক গোলাম ছরোয়ারের বাড়ির পাশে ফেলে পালিয়ে যায় ওই মাদক কারবারিরা। এ সময় মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতরে অভিনব কৌশলে রাখা লেভেলবিহীন ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে এবং পলাতক দুই মাদক কারবারির বিরুদ্ধে শনিবার রাতে থানায় একটি মামলা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত