আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:১৫

যশোরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক, মোটরসাইকেল উদ্ধার

যশোরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের পাঁচ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছে থাকা পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতভর যশোরের মণিরামপুর, ঝিকরগাছা উপজেলা ও মাগুরা জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার দুপুর দুইটায় জেলা ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ডিবির ওসি রুপন কুমার সরকার।

আটককৃতরা হলেন, যশোর বাঘারপাড়া থানা করিমপুর গ্রামের মফিজুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলী মোল্লার ছেলে বোরহান হোসেন (২৩), সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের বাদশা কসায়ের ছেলে হৃদয় (২০) ও ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দীন ম-লের ছেলে আনছার আলী (৩৫)।

সংবাদ সম্মেলনে রুপণ কুমার বলেন, এসআই মফিজুল ইসলাম গোপন সংবাদে শহরের রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল শুক্রবার দুপুর ৩টার দিকে শহরের মণিহার চত্ত্বর থেকে চোরচক্রের একজনকে আটক করেন যাকে জিজ্ঞসাবাদ করে আরো চারজনকে আটক করা হয়।

ডিবির ওসি আরও বলেন, এরা আন্তঃজেলা চোরচক্র সদস্য। এদের কাছ থেকে ১০ টি জাল মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন সনদ, ক্রয় বিক্রয়ের জাল দলিল, রেজিষ্ট্রেশন তৈরির সরঞ্জাম, লেমিনেটর মেশিন, মোটরসাইকেলের রং পরিবর্তন করার জন্য বিভিন্ন রংয়ের শ্প্রেসহ বিভিন্ন মামামাল উদ্ধার করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত